জামিন পেয়েছেন ক্রিকেটার আরাফাত সানি .

Mon 26 Jun 2017

যৌতুক আইনে দায়ের করা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ক্রিকেটার আরাফাত সানি। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জাকির হোসেন টিপুর আদালতে মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন আরাফাত সানি। শুনানি শেষে বিচারক ৫ হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন। একইসঙ্গে ১৬ জুলাই চার্জগঠনের বিষয়ে শুনানির দিন ঠিক করেছেন।

.

আরাফাত সানির আইনজীবী এম জুয়েল আহম্মদ সংবাদ মাধ্যমকে বলেন, সম্প্রতি মামলাটি বিচারের জন্য সংশ্লিষ্ট আদালতে বদলি হয়ে আসে। মামলাটি এই আদালতে বদলি হয়ে আসার পর আদালত আরাফাত সানির বিরুদ্ধে সোমবার গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

গ্রেফতারি পরোয়ানা সংক্রান্ত বিষয়ে অবগত হয়ে আরাফাত সানি জামিন চাইলে আদালত ৫ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।
২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে সানির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। ওই দিন আদালত আরাফাত সানির বিরুদ্ধে সমন জারি করে তাকে ৫ এপ্রিল আদালতে হাজির হতে নির্দেশ দেন। ৫ এপ্রিল আত্মসমর্পণ করে জামিন নেন আরাফাত সানি।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, আসামি ক্রিকেটার আরাফাত সানির সঙ্গে ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিনের বিয়ে হয়। বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে বসবাস করেন। কিন্তু সানির পরিবার বিয়ে মেনে নিতে চাননি। পরে সানি নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন।