অর্থ-বাণিজ্য – PremierNews24.com

Wed 17 Jun 2015

অর্থ-বাণিজ্য ডেস্ক : ‘কে শুনে কার কথা’ আপাতত এই উক্তিটি’ই যেন নিজেদের করে নিয়েছেন ব্যবসায়ীরা! আর মাত্র দু-দিন পরেই মুসলমানদের ধর্মীয় উপাসনার মাস। পবিত্র বিস্তারীত পড়ুন..

প্রিমিয়ার নিউজ ২৪.কম: চলতি জাতীয় সংসদের ৬ষ্ঠ অধিবেশনে পাস হওয়া নির্দিষ্টকরণ (সম্পূরক) বিল, ২০১৫-তে সম্মতি দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার বিস্তারীত পড়ুন..

প্রিমিয়ার নিউজ ২৪.কম, রংপুর ব্যুরো : রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে আসন্ন পবিত্র মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মূল্য বিস্তারীত পড়ুন..

অর্থ-বাণিজ্য ডেস্ক : পবিত্র রমজানকে কেন্দ্র করে গত কয়েক বছর কাঁচামালের দাম নিয়ে ক্রেতাদেরকে বিভ্রান্তিতে পড়তে দেখা গেলেও এবার কিছুটা ভিন্ন চিত্র লক্ষ্য বিস্তারীত পড়ুন..

মহিউদ্দিন মখদুমী, রংপুর ব্যুরো : শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে ও রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সহযোগিতায় বর্তমান সরকারের অঙ্গীকারানুযায়ী বিস্তারীত পড়ুন..

প্রিমিয়ার নিউজ ২৪.কম : বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী বাংলাদেশের জ্বালানি খাতে চীনকে সহযোগিতার বিস্তারীত পড়ুন..

অর্থনৈতিক প্রতিবেদক : ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র দ্বিবার্ষিক নির্বাচনে (২০১৫-১৭) উন্নয়ন পরিষদ প্যানেলের ইশতেহার ঘোষণা করা হবে বৃহস্পতিবার। এদিন বিস্তারীত পড়ুন..

অর্থ ও বাণিজ্য ডেস্ক : বিদেশ থেকে চাল আমদানি নিয়ন্ত্রণের উদ্দেশ্যে ১০ শতাংশ শুল্ক আরোপ করেছে সরকার। কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী জানান, কয়েকদিন আগে এ সিদ্ধান্ত বিস্তারীত পড়ুন..

প্রিমিয়ার নিউজ ২৪.কম : ২০ দলীয় জোটের টানা অবরোধ, দফায় দফায় হরতালের প্রভাব পড়েছিল নিত্যপণ্যের বাজারে, এমনটাই মনে করেছিলেন ব্যবসায়ীরা। এক মাস আগে টানা প্রায় বিস্তারীত পড়ুন..